বহুদিন ধরে গোপনে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো হান্নান Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বহুদিন ধরে গোপনে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো হান্নান

বহুদিন ধরে গোপনে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো হান্নান

বহুদিন ধরে গোপনে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো হান্নান




বরগুনা প্রতিনিধি॥ বরগুনা শহরের পৌর সুপার মার্কেট সংলগ্ন মিজান টাওয়ারের সামনে থেকে গাঁজাসহ একজনকে আটক করেছে বরগুনা ডিবি পুলিশের সদস্যরা।

 

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এস আই সুশীল কুমারের নেতৃত্বে ও এ এস আই মো. ইমদাদুল হকসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে হাতেনাতে হান্নানকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১০ গ্রাম গাঁজা পাওয়া গেছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

 

 

এস আই সুশীল জানান, আটককৃত ব্যক্তির নাম মো. হান্নান পদ্দানিয়া (৩১)। শরিয়তপুর জেলাধীন শখিপুর উপজেলার চরসেন্সার ইউনিয়নের বেপারী গেন্দী গ্রামের সেকান্দার পদ্দানীয়া ওরফে সেকু এর ছেলে হান্নান।

 

 

স্থানীয়রা জানান, হান্নান বরগুনার একটি খাবার হোটেলের বাবুর্চি হিসেবে কাজ করতো। সে বহুদিন ধরে গোপনে মাদকের ব্যবসা চালিয়ে আসছিলো।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD